Home / খবর / ঘাটাইলে স্ত্রীকে হত্যা করায় স্বামী আটক

ঘাটাইলে স্ত্রীকে হত্যা করায় স্বামী আটক


টাঙ্গাইল, ২৪জুন- টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে আটক করেছে ঘাটাইল থানা পুলিশ। বুধবার রাতে জেলার মির্জাপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

নিহত বানেছা বেগম মালপুর গ্রামের সমশের আলীর মেয়ে। অভিযুক্ত আসামি খোকন মিয়া মির্জাপুর উপজেলার বাশতৈল এলাকার কাশেম মিয়ার ছেলে।

চলতি বছরের ১৯ এপ্রিল বিকেলে ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউপির কামালপুর গ্রামের বসতঘর থেকে বানেছার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী খোকন মিয়া পলাতক ছিলেন। কিছু দিন পলাতক থাকার পর অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এলাকাবাসী জানায়, পেশায় খোকন একজন গাড়ি চালক। তিন বছর আগে খোকনের সঙ্গে বিয়ে হয় বানেছার। বানেছা কামালপুর বাবার বাড়িতে থাকার কারণে মাঝে মধ্যে খোকন আসা যাওয়া করতো। সেদিন রাতে খোকন বানেছার ঘরে ছিলেন এবং রাতেই তার স্ত্রীকে খোকন শ্বাসরোধ করে হত্যা করে বলে পুলিশ ধারণা করছে।

ঘাটাইলের ধলাপাড়া পুলিশ ফাঁড়ির এসআই (নি:) মোঃ আরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুরে অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি খোকন মিয়াকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার তাকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

তথ্যসূত্র: নতুন সময়
এস সি/২৪ জুন

2021-06-24